রায়ান্স বনানী ব্রাঞ্চের নতুন ফ্লোর উদ্বোধন

রায়ান্স বনানী ব্রাঞ্চের নতুন ফ্লোর উদ্বোধন

১৭ ডিসেম্বর, ২০২০ তারিখে দেশের স্বনামধন্য কম্পিউটার বিক্রেতা প্রতিষ্ঠান রায়ান্স কম্পিউটারস এর বনানী শাখার পাঁচ বছর পূর্ণ হল। এই উপলক্ষে রায়ান্সের ১২ তম এই শাখাটির সম্প্রসারণ হল নতুন ফ্লোর উদ্বোধনের মধ্য দিয়ে। রাজধানীর বনানীতে ৪১ কামাল আতাতুর্ক এভিনিউর তৃতীয় তলায় নতুন ফ্লোরটি ওপেন করা হয়েছে।

আয়োজনে কেক কেটে নতুন ফ্লোর উদ্বোধন করেন রায়ান্সের কর্মকর্তা এবং সদস্যবৃন্দ। এছাড়া অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসার, আসুস, ডেল, লেনোভো, ইউসিসি, দারাজ, সিঙ্গার বাংলাদেশ লিমিটেড, ইউনিক বিজনেস সিস্টেম সহ স্বনামধন্য আরো অনেক বিজনেস পার্টনার।

অনুষ্ঠানে জুমে অতিথিদের সাথে যুক্ত হন রায়ান্স কম্পিউটারস এর ম্যানেজিং ডিরেক্টর আহমেদ হাসান। তিনি বলেন, “প্রযুক্তি পণ্যের বাজারে প্রতিনিয়ত নতুন নতুন পণ্য আসছে। কিন্তু সেগুলো কাস্টোমারদের সামনে উপস্থাপণ গুরুত্বপূর্ণ ব্যাপার। এ জন্য দরকার পর্যাপ্ত জায়গা। আর এই উদ্দেশ্যেই ৩০০০ স্কয়ার ফিট এর নতুন ফ্লোরটি উদ্বোধন করা হয়। তাছাড়া বিক্রয়োত্তর সেবা পেতে যাঁরা আসবেন তাঁদের জন্য এই ফ্লোরে থাকছে সুব্যবস্থা। থাকছে একটি সার্ভিস বুথ।“

রায়ান্সের এই শাখাটি ১৭ ডিসেম্বর, ২০১৫ থেকে চালু হয়। এই শাখা থেকে ক্রেতারা বিভিন্ন ব্র্যান্ডের ল্যাপটপ, ডেস্কটপ, কম্পিউটার অ্যাকসেসোরিজসহ নানা প্রযুক্তির পণ্য কিনতে ও বিক্রয়ত্তর সেবা গ্রহণ করতে পারবেন।

রায়ান্স সম্পর্কে দারাজ কম্পিউটার ক্যাটাগোরি টিমের সুজানা জানান, “দীর্ঘদিন ধরে কম্পিউটার পণ্য বিক্রিতে রায়ান্স কাস্টোমারদের বিশ্বাস অর্জন করতে পেরছে”। এছাড়া তিনি রায়ান্সের আফটার সেলস সার্ভিসকে বাংলাদেশের প্রযুক্তিপণ্য বিক্রেতা প্রতিষ্ঠানগুলোর মধ্যে সব চেয়ে ভাল বলে আখ্যায়িত করেন।

২০০০ সাল থেকে যাত্রা শুরু করে কম্পিউটার প্রোডাক্ট বিক্রিতে রায়ান্স সব থেকে এগিয়ে রয়েছে। দেশব্যাপী রায়ান্সের ১৫টি আউটলেট থেকে ৬৪টি জেলায়ই কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রোডাক্ট ডেলিভারির সুবিধা রয়েছে। এছাড়াও এখান থেকে যে কোন পণ্য ইএমআই এর আওতায় কেনার সুবিধা রয়েছে।

যেকোন প্রোডাক্ট সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন www.ryanscomputers.com

 

মন্তব্য লিখুন

Your email address will not be published. Required fields are marked *