ভিভো এস৫ এ যা থাকছে

ভিভো এস৫ এ যা থাকছে

নিজেদের ফ্ল্যাগশিপ ফোন অবমুক্ত করতে যাচ্ছে ভিভো। উন্মোচনের অপেক্ষায় থাকা ভিভো এস৫ –এর টিজারে ফোন সম্পর্কিত বেশ কিছু তথ্য প্রকাশ পেয়েছে।

আগামী ১৪ নভেম্বর উন্মোচন হবে ভিভোর নতুন স্মার্টফোন। আগামী সপ্তাহে চীনে অবমুক্ত হতে যাওয়া এই স্মার্টফোন নিয়ে জল্পনার শেষ নেই।

ইন্টারনেটে প্রকাশিত বেশ কয়েকটি প্রতিবেদন থেকে সম্পর্কে নানা গুঞ্জন ছিল। অবশেষে টিজার প্রকাশ হওয়ার পর বাস্তবে ধরা দিল বেশ কিছু বিষয়।

ভিভো এস৫ ফোনের অফিশিয়াল টিজার থেকে জানা গেছে ফোনের ফোনের পিছনে থাকছে ৪টি ক্যামেরা। সামনে থাকছে পাঞ্চ হোল ডিসপ্লে।

টিজারে প্রকাশিত ছবিতে সামনে ও পিছন থেকে ফোনটি দেখা গিয়েছে। ফোনের পিছনে থাকছে চারটি ক্যামেরা। সাথে থাকছে একটি এলইডি ফ্ল্যাশ। ফোনে থাকছে একটি পাঞ্চ হোল ডিসপ্লে। ডিসপ্লের ডান দিকে উপরে সেলফি ক্যামেরা থাকবে। ডিসপ্লের নীচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

সম্প্রতি টিনা ওয়েবসাইট থেকে ভিভো এস৫ ফোন সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছিল। ওয়েবসাইটে জানানো হয়, এই দুই ফোনে শুধুমাত্র ক্যামেরা বিভাগে পার্থক্য থাকছে। এই ক্যামেরায় একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সাথে থাকছে একটি ৫ মেগাপিক্সেল আর একটি ৮ মেগাপিক্সেল সেন্সর। অন্যদিকে ভিভো ১৯৩২টি ফোনের পিছনে পাঁচটা ক্যামেরা থাকছে। এই ক্যামেরায় একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সাথে থাকছে একটি ৮ মেগাপিক্সেল, একটি ৫ মেগাপিক্সেল সেন্সর, আরও একটি ৫ মেগাপিক্সেল সেন্সর আর একটি ২ মেগাপিক্সেল সেন্সর।

ভিভো এস৫ ফোনে থাকছে ২.৩ গিগাহার্জ অক্টা-কোর প্রসেসর, ৮জিবি র্যাম, ২৫৬জিবি স্টোরেজ। এই ফোনে চলবে। অ্যান্ড্রয়েড পিউ অপারেটিং সিস্টেম। ফোনে থাকছে একটি ৬.৪৪ ইঞ্চি এমোলেড ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে ৪০১০ এমএএইচ ব্যাটারি।

-জিএসএম অ্যারেনা।

মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না। তারকা (*) চিহ্নিত ঘরগুলো অবশ্যপূরণীয়। *