ডিজিটাল সামিটে সম্মাননা পেল ৭৯ স্টার্টআপ

ডিজিটাল সামিটে সম্মাননা পেল ৭৯ স্টার্টআপ

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে ষষ্ঠ বারের মত অনুষ্ঠিত হয়ে গেল ‘ডিজিটাল ট্রান্সফরমেশন ফর পিপল’।

শনিবার (২ নভেম্বর) দিনব্যাপী রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের পর অনুষ্ঠিত হয় ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডের তৃতীয় আসর। এবারের আসরে ১৬টি ক্যাটাগরির অধীনে মোট ৭৯টি ডিজিটাল ক্যাম্পেইনকে সম্মাননা প্রদান করা হয়।

২০১৯ সাল থেকে শুরু হওয়া এ সম্মেলনটি দেশের ডিজিটাল মার্কেটিং প্রফেশনালদের তথ্য ও অভিজ্ঞতা বিনিময়ের জন্য সর্বোচ্চ প্ল্যাটফর্ম হিসেবে সর্বজনবিদিত।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক শরিফুল ইসলাম।

তিনি বলেন, “ডিজিটাল যুগে বসবাসকারীদের জন্য ডিজিটাল ধারণাই এখন মুখ্য ভূমিকা পালন করছে। আধুনিক বিপণনকারীরা তাদের ব্র্যান্ড তৈরির প্রতিটি কার্যকলাপের সঙ্গে ডিজিটালের সমন্বয় ঘটানোর সর্বাত্মক প্রচেষ্টা চালাচ্ছেন। সেক্ষেত্রে আমাদের অনুধাবন জরুরি যেন এ নতুন প্রক্রিয়ার সবক্ষেত্রেই মানব সংযোগ ঘটে।”

সম্মেলনে মূল প্রবন্ধ উপস্থাপন করেন এডিকের গ্লোবাল কনসালট্যান্ট এবং কগনেশিয়া ট্যালেন্টের চিফ ক্রিয়েটিভ অফিসার ও এক্সিকিউটিভ অ্যাডভাইজার রব শেরলক, মালয়েশিয়ার বিজনেস ইনসাইট হেড ভিত্তরিও ফুরলান এবং উইঅ্যাডডু’র ম্যানাজিং পার্টনার প্রতীক বসু।

প্যানেল আলোচনায় অংশগ্রহণ করেন- অ্যাডকমের ম্যানেজিং ডিরেক্টর নাজিম ফারহান চৌধুরী, ব্র্যাক ও ব্র্যাক ইন্টারন্যাশনালের কমিউনিকেশন ও আউটরিচ ডিরেক্টর মৌটুসি কবির, রেকিট বেঙ্কিজার বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর নুসরাত জাহান, মার্কেটিং সোসাইটি অব বাংলাদেশের প্রেসিডেন্ট আশরাফ বিন তাজ, দ্য ডেইলি স্টারের হেড অব মার্কেটিং তাজদিন হাসান, ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের ফেব্রিক সল্যুশন ক্যাটাগরি হেড জিশান রহমান, প্রাইম ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন হেড নাজমুল করিম চৌধুরী, গ্রামীণফোনের ব্র্যান্ড এবং ডিজিটাল মার্কেটিংয়ের ডেপুটি ডিরেক্টর নাফিস আনোয়ার চৌধুরী, কোকা-কোলা বাংলাদেশের কান্ট্রি মার্কেটিং ম্যানেজ্রা মোয়াসসের আহমেদ, ম্যাকমের চিফ এক্সিকিউটিভ অফিসার রাবেথ খান, এয়ারটেলের ব্র্যান্ড অ্যান্ড ডিজিটালের জেনারেল ম্যানেজার তাহাসিনা রাফা, আইকিউআই গ্লোবাল মালয়েশিয়ার ডিজিটাল মার্কেটিং ম্যানেজার কাজি নওরিদ আমিন, ব্র্যান্ড ও মার্কেটিং প্রফেশনাল শাহরিয়ার আমিন, এক্সের চিফ অপারেটিং অফিসার দ্রাবির আলম, এফসিবি বিটপির চিফ অপারেটিং অফিসার সালাহউদ্দিন শাহেদ, বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশনস লিমিটেডের মার্কেটিং অ্যান্ড অ্যানগেজমেন্ট হেড নেয়ামুল মুকিত আহমেদ, টপ অব মাইন্ডের মিডিয়া ডিরেক্টর সায়েদা উম্মে সালমা, এডিএ বাংলাদেশের ক্লায়েন্ট লিডারশিপ ডিরেক্টর মুনাফ মজিব চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের ডিরেক্টর ড. সাঈদ ফারহাত আনোয়ার, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আসিফ ইকবাল, গ্রামীণফোনের ডেপুটি চিফ এক্সিকিউটিভ অফিসার ইয়াসির আজমান, ব্র্যাক-আড়ংয়ের চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আশরাফুল আলম সিএসসিএম, বাংলালিংকের ব্র্যান্ডস এবং কমিউনিকেশনস ডিরেক্টর উরফি আহমাদ, সহজের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর মালিহা কাদির ও উইঅ্যাডডুর ম্যানেজিং পার্টনার প্রতীক বসু।

মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না। তারকা (*) চিহ্নিত ঘরগুলো অবশ্যপূরণীয়। *