চট্টগ্রামে শাখা খুললো বিপ্রপার্টি

চট্টগ্রামে শাখা খুললো বিপ্রপার্টি

ক্রয়, বিক্রয় এবং ভাড়া দেয়ার জন্য অন্তত ৬ হাজার ৫০০ তালিকাভুক্ত প্রপার্টি নিয়ে বন্দর নগরী চট্টগ্রামে নিজেদের কার্যক্রম সম্প্রসারিত করল দেশীয় অনলাইন রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম লিমিটেড।

ক্রেতা-বিক্রেতা এবং বাড়িওয়ালা-ভাড়াটিয়ার রিয়েল এস্টেট সম্পর্কিত যেকোন কাজ বন্দর নগরীতে এখন আরো সহজ হবে।

অনলাইন মার্কেটপ্লেসটির গ্রাহকরা এখন যেকোন সময় যেকোন জায়গা থেকে চট্টগ্রামের বিভিন্ন বাসা দেখে তাদের কাঙ্খিত বাসাটি পছন্দ করতে পারবেন। মার্কেটপ্লেসের গ্রাহকরা এখন নিজের বাড়িতে বসেই তাদের মোবাইল ফোন এবং স্মার্ট ডিভাইস ব্যবহার করে ৩৬০ ডিগ্রী ভার্চ্যুয়াল ট্যুরের মাধ্যমে চট্টগ্রামে নিজের পছন্দের বাসাটি দেখতে পাবেন।

প্রপার্টিতে বিনিয়োগকে ঝামেলামুক্ত এবং নিরাপদ করার লক্ষ্যে বিপ্রপার্টি এই নতুন অফিসের যাত্রা শুরু করেছে বলে জানিয়েছেন বিপ্রপার্টি সিইও মার্ক নসওয়ার্দি।

তিনি বলেন, “চট্টগ্রামের গ্রাহকদের জীবনযাত্রাকে আরো সহজ করার লক্ষ্যে আমরা আমাদের কার্যক্রমকে চট্টগ্রামে সম্প্রসারিত করেছি। গ্রাহকদের প্রপার্টি সম্পর্কিত সব ধরনের সমস্যার সমাধান নিশ্চিত করাই আমাদের প্রধান লক্ষ্য। বন্দর নগরীর গ্রাহকরা এখন আমাদের চট্টগ্রাম অফিস থেকে সরাসরি প্রপার্টি সম্পর্কিত সব ধরনের তথ্য জানতে পারবেন। গ্রাহকদের সুবিধামত এবং দ্রুত সময়ে প্রপার্টি ক্রয়-বিক্রয় এবং ভাড়া দেয়া-নেয়ার কাজে সহায়তা করবে বন্দর নগরীর এই নতুন অফিসটি।”

মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না। তারকা (*) চিহ্নিত ঘরগুলো অবশ্যপূরণীয়। *